কিশোরগঞ্জে স্ত্রীসহ সাংবাদিককে কোপাল সন্ত্রাসীরা ।। কিশোরগঞ্জ প্রেস ক্লাবের নিন্দা

প্রেরণা ডেস্কঃ

কিশোরগঞ্জের বাজিতপুরে নিজ বসতঘরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি হোসেন মাহবুব কামাল (৫২)। বৃহস্পতিবার রাতে উপজেলার কৈলাগ গ্রামের বসতবাড়িতে এলাকার চিহ্নিত একদল সন্ত্রাসী এই হামলা চালায়। এ সময় সশস্ত্র হামলাকারীরা দা, লোহার রড ও বল্লম দিয়ে কুপিয়ে ও আঘাত করে হোসেন মাহবুব কামাল ও তার স্ত্রী নূরজাহান আক্তার (৩৫)কে গুরুতর আহত করে। এ ঘটনায় সাংবাদিক হোসেন মাহবুব কামাল বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর পুলিশ জারু মিয়া (৩৫) ও মিঠু মিয়া (২৪) নামে দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক লুৎফুর রশিদ রানা
সদস্য সচিব মনোয়ার হোসাইন রনি মাহবুব কামাল এর উপর হামালার নিন্দা জানিয়েছেন।
এলাকার চিহ্নিত সন্ত্রাসী জারু মিয়া, মিঠু মিয়া, কালা মিয়া (৬০) ও আরো ৪-৫ জন সন্ত্রাসী সাংবাদিক হোসেন মাহবুব কামালের পৌনে ১৫ শতাংশ বসতবাড়ির জায়গার মধ্যে সাড়ে ৮ শতাংশ জায়গা দখল করে নিয়েছে। বাকি জায়গাটুকুও জবরদখল করার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে তারা পাঁয়তারা করে আসছিল। এর অংশ হিসেবে গত পহেলা জানুয়ারি রাতে কামালের গরুর ফার্মের ব্যবহৃত নলকূপ ও মটরের পাইপ খুলে নিয়ে যায়। পরে তাকে প্রকাশ্যে খুন করার হুমকি দেয়।এ বিষয়ে ১২ই জানুয়ারি রাতে সাংবাদিক হোসেন মাহবুব কামাল বাজিতপুর থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে ১৩ই জানুয়ারি পুলিশ ঘটনাস্থলে যায়। এরপরও জায়গা জবরদখল করার জন্য অপতৎপরতা চালিয়ে যায় চক্রটি। এ পরিস্থিতিতে বৃহস্পতিবার রাত ৮টার দিকে সাংবাদিক হোসেন মাহবুব কামালের ঘরে অতর্কিতে দা, লোহার রড ও বল্লমসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী গ্রুপটি হামলা চালায়। সন্ত্রাসীরা তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে ও আঘাত করে গুরুতর জখম করে। এ সময় কামালের স্ত্রী নূরজাহান আক্তারের ওপর চড়াও হয়ে তাকেও আহত করে সশস্ত্র হামলাকারীরা। স্বামী-স্ত্রীকে আহত করে সন্ত্রাসী গ্রুপটি ফেলে যাওয়ার পর এলাকাবাসী তাদের উদ্ধার করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ বিষয়ে বাজিতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, সাংবাদিক হোসেন মাহবুব কামালের ওপর হামলা ও তাকে আহত করার ঘটনায় থানায় মামলা হয়েছে। দুই আসামিকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও পড়ুন

Leave a Comment